শাবনূরে অনুপ্রাণিত হয়েই সিনেমায় শিরিন শিলা

Date:

বাংলাদেশের সিনেমার নন্দিত চিত্রনায়িকা শাবনূরের অভিনয়ে অনুপ্রাণিত হয়ে সিনেমায় নায়িকা হিসেবে নিজের নাম লিখিয়েছেন এই প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা।

তার ভাষ্যমতে, ছোটবেলা থেকে তিনি শুধু শাবনূরের সিনেমাই দেখতেন। তবে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার সুযোগ ছিল না। শাবনূর অভিনীত বিশেষত সালমান শাহের সঙ্গে অভিনীত সিনেমাগুলোই তার বেশি দেখা হয়েছে।

আরও পড়ুন :  টেনশনে সিইও। গুগলে কাজের চেয়ে ইঞ্জিনিয়ার বেশি!

শিরিন শিলা শাবনূরের সিনেমার কথা উল্লেখ করে জানান, তার অভিনীত ‘তোমাকে চাই’,‘ স্বপ্নের পৃথিবী’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘মহামিলন’, ‘বিচার হবে’, ‘সুজন সখি’, ‘ আনন্দ অশ্রু’, ‘স্বপ্নের নায়ক, ‘ফুল নেবো না অশ্রু নেব’,‘ স্বপ্নের বাসর’, ‘মোল্লাবাড়ির বউ’, ‘দুই নয়নের আলো’সহ আরও বেশ কিছু সিনেমা তিনি এত দেখেছেন যে, এসব সিনেমা দেখে দেখেই শাবনূরের অভিনয়ের প্রেমে পড়েন শিরিন শিলা।

আরও পড়ুন :  জুলাই মাসে বিদেশ কর্মী গেছে ৭৫ হাজার ৪৯৯ জন

শাবনূরের নাচ দেখেই তিনি একটু করে নিজেকে নাচে পারদর্শী করে তুলেছেন। পরে সিনেমায় যখন শিরিন শিলার যাত্রা শুরু হলো, শাবনূরকে কাছ থেকে দেখার আকাঙ্ক্ষা যেন আরও বেড়ে গেল। একই পথে চলতে চলতে একটা সময় শাবনূরের সঙ্গে তার দেখাও হয়ে যায়।

শাবনূরের প্রতি তার পরম ভালোলাগার কথা, ভালোবাসার কথা এবং তিনিই যে শিরিন শিলার অভিনয়ের আদর্শ তাও যেন ব্যক্ত করেন। নিজের মনের কথাগুলো ব্যক্ত করতে পেরে শিলাও যেন শান্তি পান। শাবনূরও শিরিন শিলার আবেগের সঙ্গে মিশে গিয়েছিলেন।

আরও পড়ুন :  ১৫ ই আগষ্ট জাতীয় শোক দিবস

শাবনূরের সর্বশেষ জন্মদিন যখন ঢাকায় উদযাপন হয়, সেই অনুষ্ঠানেও অংশগ্রহণেরও নিমন্ত্রণ পেয়েছিলেন শিরিন শিলা। একজন চিত্রনায়িকা হিসেবে শিরিন শিলা আজ যতটুকুই আসতে পেরেছেন তা শাবনূরে অনুপ্রাণিত হয়েই।

শিরিন শিলা বলেন, বাংলাদেশের সিনেমায় দীর্ঘ একটি সময় শুধু অভিনয় দিয়েই রাজত্ব করেছেন আমার সবচেয়ে প্রিয় নায়িকা, আমার অভিনয়ের অনুপ্রেরণা, আমার ভালোলাগা-ভালোবাসা প্রিয় শাবনূর আপু। তার কারণেই আসলে সিনেমায় আমার আসা। আমি একজন অভিনেত্রী হিসেবে যতটুকুই দর্শকের ভালোবাসা পেয়েছি তা শাবনূর আপুর অভিনয়ের প্রেমে পড়ে,

আরও পড়ুন : ফেসবুক পোস্টে করা প্রতিক্রিয়া যদি না দেখাতে চান

অভিনয়ের জগতে আসতে পেরেছি বলেই সম্ভব হয়েছে। প্রায় তিন বছর হলো তিনি দেশে নেই। শোনা যাচ্ছে আগামী জন্মদিন তিনি ঢাকাতেই উদযাপন করবেন। যদি তাই হয়, তবে আবার আমার প্রিয় শাবনূর আপুর সঙ্গে দেখা হবে, আড্ডা হবে। তিনি এমনই একজন ভালো মনের মানুষ তার পাশে থাকতেই যেন শান্তি লাগে। আর তিনি এত আদর করেন, যা আমি কোথাও পাই না। আল্লাহ তাকে ভালো রাখুন, সুস্থ রাখুন- এ দোয়াই করি সবসময়।

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদকhttp://www.daynikvoreralo24.com
একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশী দৈনিক পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...

বরগুনা-১ আসনে ৫ বারের এমপি শম্ভুকে হারিয়ে জয়ী স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন। তিনি...

বরিশাল বিভাগে ১১ দিনে ৪০২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের সময় বরিশালে বিভাগের বিভিন্ন...