বিতর্কিত ম্যাচে বাংলাদেশকে বিদায় করে সেমিফাইনালে পাকিস্তান

Date:

বাংলাদেশকে বিদায় করে সেমিফাইনালে পাকিস্তান : সাকিব আল হাসানের বিতর্কিত আউটটাই পুরো ম্যাচকে বিতর্কিত করে তুলেছে। শাদাব খানের বলে বাজে আম্পায়ারিংয়ের নজির দেখিয়ে যদি সাকিবকে ওই আউটটা না দেওয়া হতো, সাকিব যদি আউট না হতেন, তাহলে ম্যাচের চিত্র ভিন্নও হতে পারতো। এমনকি সেই ভিন্ন চিত্রের কারণে বাংলাদেশ সেমিফাইনালেও খেলতে পারতো।

কিন্তু এক বিতর্কিত আউটই সব শেষ করে দিলো। বাংলাদেশ থেমে গিয়েছিল ১২৭ রানে। ১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নামার পর কিছু মিস ফিল্ডিংয়ের সুবাধে খুব হিসাব করেই ব্যাট করেছে পাকিস্তান এবং ৫ উইকেটের জয় তুলে নিয়েছে। সে সঙ্গে গ্রুপ-২ থেকে ভারতের সঙ্গে সেমিফাইনাল নিশ্চিত করলো পাকিস্তান।

জয়ের জন্য লক্ষ্যটা ছিল খুবই সহজ। মাত্র ১২৮ রানের। বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান জুটি এমন ম্যাচ কোনো উইকেট না হারিয়েই জিতে যান। তবে, প্রথম ওভারেই তাসকিনের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছিলেন মোহাম্মদ রিজওয়ান। কিন্তু বলটি হাতের তালুতে জমাতে পারেননি নুরুল হাসান সোহান।

সেই রিজওয়ান ৩২ বলে ৩২ রান করে আউট হন। ওপেনিং জুটিতে পাকিস্তান তোলে ৫৭ রান। ৩৩ বলে ২৫ রান করে আউট হন বাবর আজম। মোহাম্মদ নওয়াজ ব্যাট করতে নামেন ওয়ানডাউনে। মাঠে নেমেই রানআউটের শিকার হলেন তিনি। করলেন কেবল ৪ রান।

মোহাম্মদ হারিস ১৮ বলের ছোট্ট ঝড় তোলেন। তিনি করেন ৩১ রান। সাকিবের বলে নাসুম আহমেদের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন তিনি। ইফতিখার আহমেদ ১ রান করে আউট হয়ে যান। ১৪ বলে ২৪ রান করে অপরাজিত থাকেন শান মাসুদ।

এর আগে অ্যাডিলেড ওভালে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা দাারুণ করেছিল বাংলাদেশ দলের ওপেনার নাজমুল হোসেন শান্ত। ৪৮ বলে ৫৪ রান করেন তিনি। শেষ পর্যন্ত বাংলাদেশ থেমে যায় ৮ উইকেটে ১২৭ রানে। শাহিন শাহ আফ্রিদি নেন ৪ উইকেট

সেমিফাইনালে পাকিস্তান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১

ফেন্সিডিল কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিল সহ শামীম...

শ্বশুর বাড়ির সদস্য চাপে তিন মাসের প্রেগন্যান্ট মেয়ে আত্মহত্যা।

শ্বশুর বাড়ি মেয়ে আত্মহত্যা। কুমিল্লা হোমনা উপজেলা নিলখী ইউনিয়ন বাবরকান্দি...

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...