বিএনপি অশালীন ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কথা বলে: নানক

Date:

বিএনপি অশালীন : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রাজনীতিতে শিষ্টাচার ও গতানুগতিক প্রথা রয়েছে। কিন্তু বিএনপি রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত ও অশালীন কথা বলে। রাজনৈতিক কর্মকাণ্ড এড়িয়ে অগ্নিসন্ত্রাস, লাঠি মিছিল করে।
শনিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের সম্মেলন মঞ্চ তৈরির কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

নানক বলেন, এই ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৭ মার্চের ভাষণ দিয়েছিলেন। বাঙালি জাতিকে মুক্তিযুদ্ধের দিক-নির্দেশনা দিয়েছিলেন। বিজয়ের মাস ডিসেম্বরকে সামনে রেখে যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ১১ নভেম্বর এ মাঠে যুব মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। ১০ লক্ষাধিক যুবক এ মহাসমাবেশে উপস্থিত থাকবে।

তিনি আরো বলেন, আগামী ২৬ নভেম্বর মহিলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করে ৩ ডিসেম্বর ছাত্রলীগ ও ৯ ডিসেম্বর যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এরপর ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। যুবলীগের মহাসমাবেশ ও আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য, আনন্দ-উদ্দীপনা বিরাজ করছে। এরই মধ্যে মঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা হলো- কোনো রাজনৈতিক দলের আন্দোলন সংগ্রামে বাধা দেওয়া যাবে না। যার যার কর্মসূচি পালন করতে হবে। আমরা নির্দেশনা মেনেই চলছি। বিভিন্ন জায়গায় যানবাহন চলাচল বন্ধে আওয়ামী লীগের কোনো হস্তক্ষেপ নেই। পরিবহন মালিকরা বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের ইতিহাস জানে। এ কারণে আতঙ্কে তারাই পরিবহন চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছে।

 এ সময় আওয়ামী লীগের সম্মেলনের মঞ্চ তৈরি ও সাজসজ্জা উপ-কমিটির সদস্য সচিব মির্জা আজম উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...

বরগুনা-১ আসনে ৫ বারের এমপি শম্ভুকে হারিয়ে জয়ী স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন। তিনি...

বরিশাল বিভাগে ১১ দিনে ৪০২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের সময় বরিশালে বিভাগের বিভিন্ন...