বিউটি সার্কাস’র ট্রেলারে দেখা দিলেন দুর্ধর্ষ জয়া

Date:

হৈ হৈ কাণ্ড রৈ রৈ ব্যাপার! হ্যাঁ ভাই, বানিয়া শান্তার মাঠে ঐতিহ্যবাহী মেলা। মিস বিউটির ভেল্কি ‘দ্য বিউটি সার্কাস’!- প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধুর কণ্ঠে এমন আমন্ত্রণই শোনা গেল ‘বিউটি সার্কাস’ সিনেমার ট্রেলারে। যে আমন্ত্রণে চলচ্চিত্রটি দেখতে প্রেক্ষাগৃহে যাবেন দর্শক, তার সবটুকুই যেন হাজির ট্রেলারে।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে প্রকাশ হয়েছে ২০১৪-১৫ অর্থবছরের সরকারি অনুদানপ্রাপ্ত, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রটির ট্রেলার।  

দেশের আবহমান সার্কাস শিল্প নিয়ে মাহমুদ দিদার নির্মিত ‘বিউটি সার্কাস’ সিনেমার পর্দায় যেন ফিরিয়ে আনতে চলেছেন সেই আনন্দযজ্ঞ। যেখানে থাকছে চিরায়ত সার্কাসের দুর্ধর্ষ সব পরিবেশনা।  

আরও পড়ুন : শেষ্ঠ যে খাবারগুলো এদেশে অবহেলিত

সিনেমাটির মধ্য দিয়ে সার্কাসকন্যা বিউটি হয়ে বড়পর্দায় উপস্থিত হতে যাচ্ছেন দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বিউটি সার্কাস দলের অধিপতি তিনি। সার্কাসের বিভিন্ন কঠিন সব পারফরম্যান্স এ অংশ নিতে দেখা গেছে জয়া আহসানকেও।

এক হাতে দড়ি ধরে উড়তে দেখা গেছে অনেক উঁচুতে, জাদুময়ী ভঙ্গিতে হাজার হাজার দর্শকের করতালিতে পায়রা উড়িয়ে উপস্থিত হতেও দেখা গেছে সার্কাসের প্রধান আকর্ষণরূপে।

‘হয়ে যাও হয়ে যাও হয়ে যাও ভোর, সময়ের সার্কাসে কেটে যাক ভোর’, চিরকুট ব্যান্ডের ভোকাল শারমিন সুলতানা সুমির কণ্ঠে ট্রেলারে ব্যাবহৃত চলচ্চিত্রের দু লাইনের গানে দেখা গেছে ‘বিউটি’ জয়ার নির্মল এক রূপ।

টেনশন জাগানিয়া মিউজিকের আড়ালে হঠাৎ শোনা যায়, মেলা ক্লোজ! মেলা বন্ধ! হঠাৎ খুন হয় কেউ! কে এই কালো হাত? খলনায়ক হয়ে ধর্মের লেবাসে ভয়ংকর রূপে দুটি চরিত্রে হাজির হয়েছেন গাজী রাকায়েত ও শতাব্দী ওয়াদুদ।

আরও পড়ুন : ফেসবুক পোস্টে করা প্রতিক্রিয়া যদি না দেখাতে চান

পুড়ে যাওয়া সার্কাসের আগুনের লেলিহান শিখার সামনে বসে থাকতে দেখা গেছে অগ্নিকন্যা বিউটিকে। যে শুধু সার্কাসের খেলায় পারদর্শী নয়, রক্তাত্ব এক ইতিহাসের সাক্ষ্য দিতে হাজির হয়েছেন এ গল্পে।

তিন প্রতাপশালী তৌকির আহমেদ, ফেরদৌস আর এবিএম সুমনের ভিন্ন ভিন্ন লুক আর ডায়ালগে ইতোমধ্যেই মুগ্ধ নেটিজেনরা। প্রশংসায় ভাসাচ্ছেন বিউটি সার্কাসকে।

নির্মাতা মাহমুদ দিদার বলেন, যতটুকু আয়োজন ও পরিকল্পনা নিয়ে চলচ্চিত্রটির যাত্রা শুরু করেছিলাম তার কিছুটা হয়তো ধরতে পেরেছি ফ্রেমে। সিনেমার পর্দায় দর্শকের জন্য উপভোগের যথেষ্ঠ রসদ আছে এতে। জয়া আহসানসহ শিল্পী, কলাকুশলী, বন্ধু ও শুভার্থীদের অক্লান্ত শ্রমে ও ভালোবাসায় নির্মিত হয়েছে বিউটি সার্কাস। সকলকে আমন্ত্রণ জানাই ২৩ সেপ্টেম্বর হলে এসে চলচ্চিত্রটি উপভোগ করার জন্য।

প্রায় দুইশতাধিক নির্মাণসঙ্গী নিয়ে দুই হাজার গ্রামবাসীর উপস্থিতিতে নওগাঁর সাঁপাহার গ্রামে চিত্রায়িত হয় ‘বিউটি সার্কাস’। পাঁচ বছরের নির্মাণযাত্রা শেষে আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদকhttp://www.daynikvoreralo24.com
একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশী দৈনিক পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...

বরগুনা-১ আসনে ৫ বারের এমপি শম্ভুকে হারিয়ে জয়ী স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন। তিনি...

বরিশাল বিভাগে ১১ দিনে ৪০২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের সময় বরিশালে বিভাগের বিভিন্ন...