বরিশাল-চট্টগ্রাম ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের চমক।

Date:

কাল শুরু বিপিএলের অষ্টম আসর। শুক্রবার দুপর দেড়টায় উদ্বোধনী ম্যাচে নামবে সাকিবের ফরচুন বরিশাল, তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দল হয়ে গড়ে উঠতে না পারায় প্রথম ম্যাচকে গুরুত্বপূর্ণ মানছেন দুই অধিনায়ক সাকিব ও মিরাজ। পরের ম্যাচে সন্ধ্যা সাড়ে ছয়টায় রিয়াদ-তামিমের মিনিস্টার ঢাকা লড়বে মুশফিকের খুলনা টাইগার্সের বিপক্ষে।


বিপিএলের রঙে রঙিন একাডেমি মাঠে। প্রথম দিনের দুই ম্যাচের চার দলের ক্রিকেটারে ভরপুর। বাহারি রঙের জার্সিতে ব্যাট বলের উৎসবের আমেজ।

 
 
বিদেশী নামীদামী তারকারা এখনও না আসায়, দেশী তারকায় উত্তাপ ছড়াচ্ছে অষ্টম আসর। মাশরাফী ইনজুরিতে থাকায়, প্রথম দিনেরই মাঠে নামছে বাকি চার পান্ডব।

তাড়াহুড় করে বিপিএলের আয়োজন, যথেষ্ট প্রস্তুতি আর কম্বিনেশন নিয়ে মাঠে নামতে পারছে না দলগুলো। গেইল, মুজিবা এখনও যোগ দেননি।

চট্টগ্রাম চ্যালেঞ্জে সোহান, শান্ত, রানা, ব্রাভোর উপর ভরসা রাখতে হচ্ছে সাকিব-সুজন জুটির। শামীম, নাসুম, আফিফ, সাব্বির, শরিফুল চট্টগ্রামের প্রাণশক্তি। সেই শক্তিতে বরিশালকে হারিয়ে আসর শুরুর করতে চায় দলটি।

সন্ধ্যা ম্যাচে আলো ছড়াবেন, তামিম-মাহদুউল্লাহ-মুশফিক। ইনজুরিতে মাশরাফীকে পাওয়া যাচ্ছে না। শুরুর মোমেন্টাম পেতে মাহমুদউল্লাহর ভরসা তামিম, নাঈম, আন্দ্রে রাসেল, এবাদাতের মতো তারকারা। অন্যদিকে অলরাউন্ড শক্তিতে মুশফিকের চোখ জয়ে।
 
একাদশে খেলবেন মাত্র তিন বিদেশী, উদীয়মান ও জাতীয় দলের বাইরে থাকাদের জন্য দারুন সুযোগ। সেই সুযোগ কাজে লাগাতে বলছেন, চার অভিজ্ঞ ক্রিকেটার।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...

বরগুনা-১ আসনে ৫ বারের এমপি শম্ভুকে হারিয়ে জয়ী স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন। তিনি...

বরিশাল বিভাগে ১১ দিনে ৪০২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের সময় বরিশালে বিভাগের বিভিন্ন...