ফ্রি ইন্টারনেট মিলবে এই অ্যাপে, রিচার্জ ছাড়াই দেখা যাবে ওটিটি

Date:

ইন্টারনেটের পেছনেই প্রতি মাসে হাজার হাজার টাকা খরচ! কিন্তু উপায় কি! ইন্টারনেট ছাড়া একটা দিনও চলা প্রায় অসম্ভব। তবে এবার থেকে ইচ্ছেমতো ইন্টারনেট ব্যবহার করতে পারবেন, অথচ আপনাকে কোনো টাকাই খরচ করতে হবে না।

ভাবছেন এমন কীভাবে সম্ভব? যেখানে টেলিকম কোম্পানিগুলো প্রতিনিয়ত ডেটার দাম বাড়িয়েই চলেছে, সেখানে কীভাবে ফ্রিতে ইন্টারনেট পরিষেবা পাবেন। আপনাকে এমন একটি ফ্রি ওয়াইফাই পরিষেবা সম্পর্কে জানানো হবে, যার সাহায্যে আপনি বিনামূল্যে ইন্টারনেট উপভোগ করতে পারবেন। আপনি আপনার অ্যানড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসেই এই সুগারবক্স (SugarBox) অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

এই অ্যাপের অধীনে, ব্যবহারকারীরা ইন্টারনেট ছাড়াই ওটিটি অ্যাপে সিনেমা এবং শো দেখতে পারবেন। এছাড়াও, আপনি অন্যান্য অনলাইন পরিষেবাগুলোর সুবিধাও নিতে পারেন এবং অনলাইন শপিং করতে পারেন। বিনামূল্যের ওয়াইফাই পরিষেবার সুবিধা নিতে, অ্যাপল অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সুগারবক্স অ্যাপটি ডাউনলোড করুন।

এরপরে, এই পরিষেবার সুবিধা নিতে, আপনার ফোনের ইন্টারনেট কানেকশন বন্ধ করুন।  তারপর সুগারবক্স অ্যাপের ওয়াইফাই কানেকশন চালু করুন এবং সুগারবক্স ওয়াইফাইয়ের সঙ্গে কানেক্ট করুন। এবার এখানে আপনি আপনার পছন্দ মতো যে কোনো শো বিনামূল্যে দেখতে পারবেন। এছাড়াও, আপনি আপনার স্মার্ট টিভি এবং ল্যাপটপেও এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

এই ওয়াইফাই পরিষেবার পরিসীমা ১০০ মিটার। অর্থাৎ ১০০ মিটার দূরত্ব থেকেও আপনি ওয়াইফাই পরিষেবা পাবেন। এতে ব্যবহারকারীরা ইন্টারনেট ছাড়াই ওটিটি অ্যাপের সুবিধা নিতে পারবেন। এছাড়াও ব্যবহারকারীরা এই অ্যাপের মাধ্যমে গেমিং এবং সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করতে পারবেন।

এই পরিষেবার সাহায্যে, আপনার বিরক্তিকর ফ্লাইট ভ্রমণ আনন্দদায়ক হয়ে উঠবে। আপনি ফ্লাইটেও এই পরিষেবাটি ব্যবহার করতে পারবেন। অর্থাৎ ফ্লাইটে ফোনটিকে এয়ারপ্লেন মোডে রাখার পরও এটি ব্যবহার করতে পারবেন।

ফ্রি ইন্টারনেট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদকhttp://www.daynikvoreralo24.com
একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশী দৈনিক পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...

বরগুনা-১ আসনে ৫ বারের এমপি শম্ভুকে হারিয়ে জয়ী স্বতন্ত্র প্রার্থী টুকু

বরগুনা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন। তিনি...

বরিশাল বিভাগে ১১ দিনে ৪০২ জেলের কারাদণ্ড

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের সময় বরিশালে বিভাগের বিভিন্ন...