এবার ঝালকাঠিতে ‘ইত্যাদি’র আয়োজন

Date:

এবার ঝালকাঠিতে আয়োজিত হতে যাচ্ছে বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’। রোববার বিকেল ৫টার দিকে ঝালকাঠির গাবখান ব্রিজ সংলগ্ন ধানসিঁড়ি ইর্কোপার্কে কয়েকটি পর্ব ধারণ অনুষ্ঠিত হবে।

এরইমধ্যে জনপ্রিয় এ অনুষ্ঠানের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়েছে। একই সঙ্গে অনুষ্ঠানটি জনসাধারণের জন্য সম্পূর্ণ উন্মুক্ত ও ফ্রি দেখার ব্যবস্থা করা হয়েছে।

তবে অনুষ্ঠানটিকে ঘিরে কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। এরমধ্যে রয়েছে- নির্ধারিত সময়ের মধ্যে আসন গ্রহণ, একটি আমন্ত্রণপত্রে একজনের আসন, ১৪ বছরের কম বয়সীদের সঙ্গে না নিয়ে আসা, কোনো প্রকার হ্যান্ডব্যাগ ও ক্যামেরা সঙ্গে না আনা, ধারণ চলাকালীন মোবাইল বন্ধ রাখা।

ঝালকাঠিতে ‘ইত্যাদির আয়োজন
এবার ঝালকাঠিতে ‘ইত্যাদি’র আয়োজন

আগামী ৩০ সেপ্টেম্বর মূল পর্ব সম্প্রচারিত হবে বিটিভিতে। এরইমধ্যে পেয়ারা বাগান, জমিদার বাড়ি, শেরেবাংলা এ কে ফজলুল হকের জন্মস্থান ও শীতলপাটি, ছুরিচোরা মসজিদ, গালুয়া পাকা মসজিদ ও আঙ্গারিয়া খানবাড়ি মসজিদ, ধানসিঁড়ি নদীসহ জেলার নানা ইতিহাস ও ঐতিহ্য ধারণ করা হয়েছে।

ইত্যাদি’ বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠান। ‘ইত্যাদি’ প্রথম প্রচার হয় ১৯৮৯ সালে। বাংলাদেশ টেলিভিশনে তিন মাস পর পর প্রচারিত এই কৌতুকাশ্রয়ী রসাত্মক অনুষ্ঠানটির উপস্থাপক হানিফ সংকেত। ১৯৯০-এর দশকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান হিসাবে স্থান করে নিয়েছে। অনুষ্ঠানটি প্রায় ৩০ বছর ধরে প্রচারিত হচ্ছে। এর প্রধান আকর্ষণীয় দিক হলো সমাজের নানা অসংগতিকে বিদ্রুপ ও রসময় করে উপস্থাপন করা।

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদকhttp://www.daynikvoreralo24.com
একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশী দৈনিক পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১

ফেন্সিডিল কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিল সহ শামীম...

শ্বশুর বাড়ির সদস্য চাপে তিন মাসের প্রেগন্যান্ট মেয়ে আত্মহত্যা।

শ্বশুর বাড়ি মেয়ে আত্মহত্যা। কুমিল্লা হোমনা উপজেলা নিলখী ইউনিয়ন বাবরকান্দি...

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...