একাধিক পদে নিয়োগ পূবালী ব্যাংকের

Date:

একাধিক পদে নিয়োগ :পূবালী ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি কার্ড বিজনেস ডিভিশন ও ল ডিভিশনে ২১৯ জন কর্মী নিয়োগ দেবে।  আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
 
১. পদের নাম: প্রিন্সিপাল অফিসার/সিনিয়র অফিসার
পদসংখ্যা: ১০
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রিন্সিপাল অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড/রিটেইল/কনজ্যুমার-অ্যাসেট/লায়াবিলিটি প্রোডাক্ট সেলে অন্তত ছয় বছর এবং অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড/রিটেইল/কনজ্যুমার-অ্যাসেট/লায়াবিলিটি প্রোডাক্ট সেলে অন্তত চার বছর এবং অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ প্রিন্সিপাল অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৮ বছর ও সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে।
 
২. পদের নাম: ডেপুটি জুনিয়র অফিসার (কার্ড বিজনেস)
পদসংখ্যা: ১৩০
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো ব্যাংক/এনবিএফআইয়ে কার্ড/রিটেইল/কনজ্যুমার-অ্যাসেট/লায়াবিলিটি প্রোডাক্ট সেলে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩২ বছর।
 একাধিক পদে নিয়োগ :
৩. পদের নাম: সিনিয়র অফিসার/অফিসার (কার্ড মার্কেটিং)
পদসংখ্যা: ৭
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআই/বহুজাতিক কোম্পানিতে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইএমআই, ডিসকাউন্ট, ক্যাশব্যাক, বাই অ্যান্ড গেট ফ্রি ও লয়্যালটি প্রোগ্রামে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআই/বহুজাতিক কোম্পানিতে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইএমআই, ডিসকাউন্ট, ক্যাশব্যাক, বাই অ্যান্ড গেট ফ্রি ও লয়্যালটি প্রোগ্রামে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জুনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর ও অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৩ বছর।
 
৪. পদের নাম: সিনিয়র অফিসার/অফিসার (প্রোডাক্ট ডেভেলপমেন্ট ইউনিট)
পদসংখ্যা: ২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড প্রোডাক্ট ডেভেলপমেন্টে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড স্কিম বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে। অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড প্রোডাক্ট ডেভেলপমেন্টে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জুনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড স্কিম বিষয়ে ভালো জানাশোনা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর ও অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৩ বছর।
 
৫. পদের নাম: সিনিয়র অফিসার/অফিসার (ক্রেডিট ইউনিট)
পদসংখ্যা: ১২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ক্রেডিট অ্যানালিস্ট অব ক্রেডিট কার্ড/রিটেইল লোন/কনজ্যুমার লোনে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ক্রেডিট অ্যানালিস্ট অব ক্রেডিট কার্ড/রিটেইল লোন/কনজ্যুমার লোনে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জুনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর ও অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৩ বছর।
 একাধিক পদে নিয়োগ :
৬. পদের নাম: ডেপুটি জুনিয়র অফিসার (ক্রেডিট কালেকশন-কার্ড বিজনেস)
পদসংখ্যা: ১২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো ব্যাংক/এনবিএফআই/ক্রেডিট রিকোভারি এজেন্সিতে ক্রেডিট রিকোভারি বিভাগে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩২ বছর।
 
৭. পদের নাম: ডেপুটি জুনিয়র অফিসার (ডিজিটাল সার্ভিসেস ইউনিট-কার্ড বিজনেস)
পদসংখ্যা: ২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। ডিজিটাল ও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মার্কেটিংয়ে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩২ বছর।
 
৮. পদের নাম: জুনিয়র অফিসার (ব্র্যান্ডিং অ্যান্ড ডিজাইনিং)
পদসংখ্যা: ২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো ব্যাংক/এনবিএফআই/অ্যাডভার্টাইজিং ফার্ম/বহুজাতিক প্রতিষ্ঠানের ব্র্যান্ডিং ও ডিজাইনিংয়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩২ বছর।
 একাধিক পদে নিয়োগ :
৯. পদের নাম: ডেপুটি জুনিয়র অফিসার (টেলি সেলস-কার্ড বিজনেস)
পদসংখ্যা: ১০
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কল সেন্টারে টেলি সেলসে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩২ বছর।
 
১০. পদের নাম: সিনিয়র প্রিন্সিপাল অফিসার/প্রিন্সিপাল অফিসার (এটিএম অ্যাকুইজিশন ইউনিট)
পদসংখ্যা: ১
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছর এবং প্রিন্সিপাল অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রিন্সিপাল অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছর এবং সিনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সিনিয়র প্রিন্সিপাল অফিসার পদের জন্য সর্বোচ্চ ৪০ বছর ও প্রিন্সিপাল অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৮ বছর।
 
১১. পদের নাম: সিনিয়র অফিসার/অফিসার (এটিএম অ্যাকুইজিশন-এক্সিকিউটিভ)
পদসংখ্যা: ৫
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছর এবং অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছর এবং জুনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর ও অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৩ বছর।
 
১২. পদের নাম: প্রিন্সিপাল অফিসার/সিনিয়র অফিসার (কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ইউনিট)
পদসংখ্যা: ২
বিভাগ: কার্ড বিজনেস ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রিন্সিপাল অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড বিজনেস কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্সে অন্তত ছয় বছর এবং সিনিয়র অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিনিয়র অফিসার পদের জন্য কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত ছয় বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কার্ড বিজনেস কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্সে অন্তত চার বছর এবং অফিসার বা সমপদে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ প্রিন্সিপাল অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৮ বছর ও সিনিয়র অফিসার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর।
 
১৩. পদের নাম: জুনিয়র অফিসার (ল)
পদসংখ্যা: ১৮
বিভাগ: ল ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি (স্নাতক) ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো ব্যাংক/এনবিএফআইয়ে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অথবা লিগ্যাল প্র্যাকটিশনার হিসেবে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশ বার কাউন্সিল ও ডিস্ট্রিক্ট বার অ্যাসোসিয়েশনের এনরোলমেন্ট থাকা আবশ্যক। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩৫ বছর।


 আরও পড়ুন >> ভারতের প্রথম আদিবাসী রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু


১৪. পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট জুনিয়র অফিসার (ল)
পদসংখ্যা: ৬
বিভাগ: ল ডিভিশন
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি (স্নাতক)/এলএলবি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
বয়স: ২০২৩ সালের ৩১ মার্চ সর্বোচ্চ ৩০ বছর।
 
আবেদন যেভাবে করতে হবে-
 
আগ্রহী প্রার্থীদের পূবালী ব্যাংকের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য লিংকে জানা যাবে। আবেদনের শেষ সময় আগামী ৩ মে ২০২৩ পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদকhttp://www.daynikvoreralo24.com
একটি অনলাইন ভিত্তিক বাংলাদেশী দৈনিক পত্রিকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিলসহ আটক ১

ফেন্সিডিল কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সুপারির বস্তায় ৫৮৫ বোতল ফেন্সিডিল সহ শামীম...

শ্বশুর বাড়ির সদস্য চাপে তিন মাসের প্রেগন্যান্ট মেয়ে আত্মহত্যা।

শ্বশুর বাড়ি মেয়ে আত্মহত্যা। কুমিল্লা হোমনা উপজেলা নিলখী ইউনিয়ন বাবরকান্দি...

মিয়ানমার থেকে ছোড়া মর্টারশেলে বাংলাদেশীসহ নিহত-২ আহত-৯ মিয়ানমার নাগরিক

মিয়ানমার ! সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার...

মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

ক্রিকেট টুর্নামেন্টের ঝিনাইদহের হরিণাকুন্ডে যুব সমাজকে মাদক ও সন্ত্রাসী কার্যক্রম...